রাজশাহীতে ৪ দফা দাবিতে ডাক কর্মচারীদের মানববন্ধন | অন্যদিগন্ত

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৯ পূর্বাহ্ন

রাজশাহীতে ৪ দফা দাবিতে ডাক কর্মচারীদের মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি ॥

রাজশাহীতে ওয়েলফেয়ার ট্রাস্ট গঠনসহ চার দফা দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে ডাক কর্মচারীরা।আজ শনিবার সকাল ১০টা হতে আধা ঘন্টাব্যাপী রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকাস্থ পোস্টাল কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের আয়োজন এই কর্মসূচিতে অংশ নেন বিভিন্ন শ্রমিক সংগঠন। মানববন্ধন কর্মসূচি শেষে সেখানে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর শাহমখদুম থানার মোড়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংগঠনটির নেতৃবৃন্দ রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে একই দাবিতে স্মারকলিপি প্রদান করেন। রাসিক মেয়র ডাক কর্মচারীদের দাবির সাথে একাত্মতা প্রকাশ করেন এবং এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন ডাক কর্মচারী নেতৃবৃন্দদের।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন (উত্তরাঞ্চল) রাজশাহীর সার্কেল সভাপতি আরসাদ আলী, সার্কেল সম্পাদক মাহাবুবুল আলম, রাজশাহী জিপিও ইউনিট কার্যকরী সভাপতি মুহা. মখলেছুর রহমান, পিএমজি ইউনিট সভাপতি লুৎফর রহমান, কার্যকরী সভাপতি শওকত আলী, রাজশাহী জিপিও ইউনিট সহসভাপতি শাহীনূরুল ইসলাম, পিএলআই ইউনিট সভাপতি ফরিদুল কবীর প্রমূখ।

কর্মসূচির শেষে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন (উত্তরাঞ্চল) রাজশাহীর সার্কেল সম্পাদক মাহাবুবুল আলম পরবর্তী দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেন। আগামীর কর্মসূচিতে রয়েছে ২১ সেপ্টেম্বর, শনিবার সকাল ১০টা হতে বেলা ১১টা পর্যন্ত রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন এবং বেলা ১১টা থেকে ১১.৩০ মিনিট পর্যন্ত বিক্ষোভ মিছিল। জেলা প্রশাসক রাজশাহীর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর চার দফা দাবিতে স্মারকলিপি প্রদান করবেন তারা।

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject