শুরু হলো চতুর্থ দিনের খেলা | অন্যদিগন্ত

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৪:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
প্রকৃ‌তিক দূ‌র্যো‌গে নয়, সরকারী ঘু‌র্ণিঝ‌রে নি‌শ্চিন্ন দিনাজপু‌রের বিরামপুর লালমনিরহাটে ৪০১ বোতল ফেন্সিডিল আটক,পলাতক মুলহোতা ফারুক একই উপ‌জেলায় ২ জন ইউ‌পি চেয়ারম্যান,একজন স্বর্ন পদক অন্য জন মহাত্নাগান্ধী পদক, তবুও অন্যায় কেন ? বড় ভাই প্রধানমন্ত্রী, ছোট ভাই প্রেসিডেন্ট শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পরিবহন ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু দেড় ঘণ্টার চেষ্টায় রাজধানী মার্কেটের আগুন নিয়ন্ত্রণে নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে চলছে পরিবহন শ্রমিকদের ধর্মঘট লবণের দাম বৃদ্ধি!গুজবে আটক ১৩৩। গুজবে কান না দেওয়ার জন্য আহবান মন্ত্রণালয়ের চাল ব্যবসায়ীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে যা বললেন খাদ্যমন্ত্রী 

শুরু হলো চতুর্থ দিনের খেলা

অন্যদিগন্ত ডেস্ক ॥

অবশেষে ২ ঘণ্টা ১০ মিনিট বিলম্বে শুরু হলো বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্টের চতুর্থ দিনের খেলা। বৃষ্টির কারণে শেষ পর্যন্ত খেলা শুরু হলো ১১টা ৫০ মিনিটে। সাধারণ নিয়মে আজ খেলা শুরু হওয়ার কথা ছিল ২০ মিনিট আগে, তথা ৯টা ৪০ মিনিটে।

প্রায় পৌনে ১২টায় খেলা শুরু হলেও প্রথম সেশন শেষ হবে ১টা বাজে। অর্থাৎ ১ ঘণ্টা ১০ মিনিট খেলা হওয়ার পরই লাঞ্চ ব্রেক। এরপর ১টা ৪০ থেকে ৩টা ৪০-এ হবে দ্বিতীয় সেশন এবং ৪টা থেকে ৫টা ৪০ পর্যন্ত হবে তৃতীয় সেশন। সব মিলিয়ে আজ ৭৩ ওভার খেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও সেটা নির্ভর করছে আলো কতক্ষণ থাকে তার ওপর।

খেলার এই অবস্থায় বাংলাদেশের চেয়ে স্পষ্ট এগিয়ে রয়েছে আফগানিস্তান। দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ২৩৭ রান। প্রথম ইনিংসের রান মিলিয়ে বাংলাদেশের চেয়ে তারা এগিয়ে ছিল ৩৭৪ রান।

এ রিপোর্ট লেভার সময় আফগানদের রান ৮ উইকেট হারিয়ে ২৩৯। আফসার জাজাই রয়েছেন ৩৬ রানে। তার সঙ্গী ইয়ামিন আহমদজাই রয়েছেন শূন্য রানে।

আবহাওয়া যে খারাপ হতে পারে আগে থেকেই ধারণা ছিল। বৃষ্টির আনাগোনা ছিল গতকাল থেকেই। কিন্তু সেটা যে আজ একেবারে সাত-সকালে এসে হানা দেবে, তা হয়তো ভাবতে পারেনি কেউ। আজ সকাল ৮টা নাগাদ চট্টগ্রামে শুরু হয় বৃষ্টি। মুষলধারে বৃষ্টি নয়, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয় টানা দুই ঘণ্টা। থামাথামির কোনো লক্ষণই ছিল না।

অবশেষে ১০টা নাগাদ বৃষ্টি বন্ধ হয়ে যায়। আকাশে মেঘের আনাগোনাও ছিল না তখন থেকে। উজ্জল পরিষ্কার আকাশ। ১০টা ১০ মিনিটের দিকে মাঠকর্মীরা উইকেটের কাভার সরাতে শুরু করেন এবং মাঠ তৈরির কাজে লেগে পড়েন। কিন্তু আউটফিল্ড খুব বেশি ভেজা হওয়ার কারণে মাঠ শুষ্ক করতে বেশ সময় লেগে যায় গ্রাউন্ডসম্যানদের।

আগের তিনদিনে বৃষ্টির কারণে খেলা কয়েক ওভার কম হওয়ার কারণে আজ পরিকল্পনা ছিল ২০ মিনিট আগে, অর্থাৎ ৯টা ৪০ থেকে খেলা শুরু হবে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject