র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নারায়ণগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ি নিহত | অন্যদিগন্ত

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০১:১৩ অপরাহ্ন

র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নারায়ণগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ি নিহত

রাশেদুল কবির অনু (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ॥

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব ১১) এর সঙ্গে বন্দুকযুদ্ধে সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী মো: হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নিহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৩ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেংড়াকান্দি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট গাড়িসহ একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা, ১টি চাপাতি ও ৩রামদা উদ্ধার করা হয়েছে। এই সময় আটক করা হয়েছে ৩ জনকে। আটককৃতরা হল- গাড়ি চালক, গিট্টু হৃদয়ের দুই সহযোগি জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

তাঁর বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় খুন, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ ১৭টি মামলা রয়েছে। সে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম বলেন, রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের চেংড়াকান্দি এলাকায় র‍্যাব-১১`র চেকপোস্ট ছিল। এ সময় মহাসড়কের চেকপোস্টে একটি গাড়িকে থামার নির্দেশ দিলেও গাড়ি না থামিয়ে গাড়ি থেকে র‍্যাবকে লক্ষ্য করে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এই সময় র‍্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এ ঘটনায় সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। গুলি বিনিময়ের ঘটনায় র‍্যাবের ওবায়দুল নামে এক সদস্য আহত হন।

জসিম উদ্দিন চৌধুরী আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট গাড়িসহ একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা, ১টি চাপাতি ও ৩রামদা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১নং আসামি। তাকে ধরিয়ে দেওয়ার জন্য পুলিশ ১০ হাজার টাকা ঘোষণা করেছিলেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject