ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন | অন্যদিগন্ত

শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৫:১৭ পূর্বাহ্ন

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন

অন্যদিগন্ত ডেস্ক ॥

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ভিন্নধারার নাটকে অভিনয় করে দর্শকের কাছে বরাবরই প্রশংসাতি হয়েছেন এ লাক্স তারকা। ক্যারিয়ারে যখন বসন্তকাল এমনি সময়ে উড়ে এলো মন্দ হাওয়া।

চাউর হয়েছে এই অভিনেত্রীর সেক্স স্ক্যান্ডাল। সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি সেক্স ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে।

সেটিতে অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহজাবিনের নাম ব্যবহার করে অনেকে না বুঝে সেটি শেয়ার দিচ্ছেন।

আর এ ভিডিওটি নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ভুয়া এ ভিডিও নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ অনুরোধ জানান তিনি। স্ট্যাটাসে তিনি মিথ্য অপবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

তিনি লিখেছেন, আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।

তিনি আরও লিখেন, আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject