যুব মহিলা লীগের নেত্রীকে অন্তঃসত্ত্বা ॥ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের | অন্যদিগন্ত

শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৫:৩১ পূর্বাহ্ন

যুব মহিলা লীগের নেত্রীকে অন্তঃসত্ত্বা ॥ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে যুব মহিলা লীগের নেত্রীকে অন্তঃসত্ত্বার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজ এর বিরুদ্ধে।
সুত্রে জানা যায়, মিজমিজি এলাকার আব্দুর রহমানের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের সাথে যুব মহিলা লীগের নেত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন এবং তারা একে অপরের সাথে ঘনিষ্ঠতা হওয়ার কারনে দুই মাস আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন যুব মহিলালীগের এই নেত্রী।পরে বিয়ের কথা বললে অস্বীকৃতি জানায় পারভেজ।এ অবস্থায় গত রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন ওই নেত্রী। এর পর থানার এসআই কামাল অভিযুক্ত পারভেজকে ধরতে রাতেই তার বাড়িতে অভিযান চালান। কিন্তু পুলিশ তাকে বাড়িতে পায়নি।থানায় অভিযোগ করার খবর পেয়েই পারভেজ আত্মগোপন করেছেন এবং এখন পর্যন্ত পলাতক রয়েছে।

এ বিষয়ে মামলার বাদী যুব মহিলা লীগের নেত্রীর সাথে কথা বলে জানা যায়, প্রায় তিন বছর আগে পারভেজের সাথে রাজনৈতিক ভাবে পরিচয় সেই সুবাদে সম্পর্ক হয়।একপর্যায়ে ভালো লাগা থেকে ভালোবাসার সৃষ্টি। পারভেজ একজন বিবাহিত পুরুষ। তার পূর্বের স্ত্রীর সাথে সম্পর্ক নেই। যুব মহিলালীগের এই নেত্রী আরো জানান, আমার ও স্বামী আছে কিন্তু পারভেজের সাথে সম্পর্কের কথা আমার স্বামী জেনে গেলে আমি আমার বর্তমান স্বামী মোঃ মনির হোসেনকে তালাক দেই আজ থেকে দুইমাস আগে পারভেজের পরামর্শে। পারভেজ আমাকে আশ্বস্ত করে আমাকে বিয়ে করবে।
এই নেত্রী আরো জানায়, গত শনিবার আমি পারভেজকে বিয়ের প্রস্তাব দিলে সে বিভিন্নভাবে তালবাহানা করে এবং আমার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।
মামলার বিষয়ে জানতে চাওয়া হলে সিদ্ধিরগঞ্জ থানার এসআই শফিউল্ল্যাহ বিষয়টি নিশ্চিত করেন এবং দৈনিক অন্যদিগন্তকে জানায়, এঘটনায় মামলা নেওয়া হয়েছে যাহার নাম্বার ১৮। এ মামলার আয়ু আমি নিজে। ঘটনার সত্যতার জন্য বাদীকে মেডিকেল টেষ্ট করার পর রিপোর্ট হাতে পেলে জানা যাবে তার আগে কিছু বলতে পারছিনা তবে আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject