আশুলিয়ায় যুবলীগ নেতার ঝুট বব্যসা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী কর্মকান্ড | অন্যদিগন্ত

বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৬:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
লেমিনেটেড পোস্টার ছাপানো ও প্রদর্শন বন্ধে নির্দেশ হাইকোর্টের আসন্ন সরস্বতী পুজা উপলক্ষে গাইবান্ধায় সরস্বতী দেবীর প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা হাটহাজারীতে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক বিক্রেতা সহ আটক ২ রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিকের মৃত্যু সিনেটে ট্রাম্পের অভিশংসন শুনানি শুরু মহেশকে ছেড়ে সুশান্তে মজেছেন এই অভিনেত্রী বাংলাদেশের টানা দ্বিতীয় জয় বোলারদের নৈপুন্যে  ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনে ২০ হাজার ৫২৬ কোটি টাকার প্রকল্প অনুমোদন নবীনগরে অবৈধভাবে কৃষি জমি থেকে বালু উত্তোলন করায় ড্রেজার ধ্বংস করলেন এসিল্যান্ড হাটহাজারীতে মিথ্যা গুজব ছড়িয়ে উচ্ছেদ অভিযানে বাধা

আশুলিয়ায় যুবলীগ নেতার ঝুট বব্যসা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী কর্মকান্ড

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়া এলাকায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী বিএনপি থেকে আসা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার নেতৃত্বে এলাকার ঝুট বব্যসা নিয়ন্ত্রণ, জমি দখলসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে -স্হানীয়রা অতিষ্ট হয়ে পড়েছে। কেউ কেউ পুলিশে অভিযোগ করেও তোপের মুখে আছেন।

বাসে অগ্নিসংযোগ ও নাশকতা মামলার আসামি হওয়ার পরও দুই বছর আগে ঢাকার আশুলিয়া থানা যুবলীগের আহবায়কের পদ পান কবির হোসেন সরকার। ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা থাকলেও দুই বছরে তা হয়নি। এখন তার বিরুদ্দে জমি দখল ও ঝুট ব্যবসার নিয়ন্ত্রণের অভিযোগ উঠেছে।

আশুলিয়া থানা যুবলীগের বেশ ক’জন নেতা জানান, কবির সরকার রাজনৈতিক পরিচয়ে ঝুট ব্যবসা ও মানুষের জমি জবর দখলের মাধ্যেমে কোটি কোটি টাকার সম্পদ গড়েছেন। পাশাপাশি গড়ে তুলেছেন একটি বাহিনীও। কবির হোসেন সরকারে বাড়ি গাজীপুরের কাশিমপুরে এলাকায়।২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর পাশের এলাকা আশুলিয়ায় চলে এসে বিএনপি রাজনীতি সঙ্গে যুক্ত অবস্থায় ২০১৩ সালে অক্টোবর মাসে নরসিংহপুর বাসে অগ্নিসংযোগ, নাশকতা, বিষ্ফোরক দ্রব্য আইনে একাধিক মামলা হয় তার বিরুদ্ধে। আওয়ামীলীগের প্রার্থী একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার সময় সাবেক ইয়ারপুর ইউপি যুবলীগ নেতার মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় এক কলঙ্কিত অধ্যায়ের জন্ম দেয়। এ ঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে (নং-৫০)

গত বছরে ২১ ডিসেম্বর মহিবুর রহমান বাদি হয়ে মারধর ও চুরির অভিযোগে আশুলিয়ায় থানা মামলা দায়ের করে। গত ২২ মে কাশিমপুর থানায়, ৭ আগষ্ট আশুলিয়ায় থানা চাঁদাবাজি ও ঝুট ব্যবসা দখলের অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের হয়। এছাড়া আশুলিয়ায় বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, জমি দখল,ঝুট ব্যবসা দখল সহ যুবলীগ নেতা কর্মীকে মারধরে অভিযোগে একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।

এবিষয়ে যুবলীগ নেতা কবির হোসেন সরকারে সাথে তার মুঠো ফোনে একাধিক ফোন করা হলেও তার সাথে যোগাগেযাগ করা সম্ভাব হয়নি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject