মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ১৬ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক ॥

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ১৬টি হলো : রিজেন্ট টেক্সটাইলের, ওরিয়ন ফার্মা, লিবরা ইনফিউশন, সুহৃদ, সালভো কেমিক্যাল, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের ২৯ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, সিঙ্গারবিডি, রানার অটোমোবাইলস, ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, জিএসপি ফাইন্যান্স, ঢাকা ব্যাংক, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, ইউনিয়ন ক্যাপিটাল, গ্লোবাল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স এবং রূপালী ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে রিজেন্ট টেক্সটাইলের ৩০ অক্টোবর বিকাল ৩টায়, ওরিয়ন ফার্মার ৬ন নভেম্বর বিকাল ৪টায়, লিবরা ইনফিউশনের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, সুহৃদের ৩১ অক্টোবর সন্ধ্যা ৬টায় এবং সালভো কেমিক্যালের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এছাড়া বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, সিঙ্গারবিডির ৩০ অক্টোবর বিকাল ২.৪০টায়, রানার অটোমোবাইলসের ২৮ অক্টোবর বিকাল ২.৩৫টায়, ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ২৯ অক্টোবর বিকাল ৩টায়, জিএসপি ফাইন্যান্সের ২৯ অক্টোবর বিকাল ৩টায়, ঢাকা ব্যাংকের ২৯ অক্টোবর বিকাল ৩টায়, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ৩০ অক্টোবর বিকাল ৩টায়, ইউনিয়ন ক্যাপিটালের ৩০ অক্টোবর বিকাল ৪টায়, গ্লোবাল ইন্স্যুরেন্সের ২৯ অক্টোবর বিকাল আড়াইটায়, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ২৯ অক্টোবর বিকাল ৩টায় এবং রূপালী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Hostitbd.Com
Shares
CrestaProject