ইশো'র প্রথম শো-রুম চালু | অন্যদিগন্ত

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৫২ পূর্বাহ্ন

ইশো’র প্রথম শো-রুম চালু

নিজস্ব প্রতিনিধি॥

২০১৭ সালে প্রতিষ্ঠিত ডেকো ইশো গ্রুপের অনলাইন ভিত্তিক স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশো (আইএসএইচও)-এর প্রথম অফলাইন শো-রুম চালু হয়েছে। শনিবার বিকালে রাজধানীর বারিধারায় নতুন এই শো-রুম উদ্বোধন করা হয়।

শো-রুম উদ্বোধন করেন ডেকো ইশো গ্রুপ-এর চেয়ারম্যান শাহিদ হোসেন এবং ডেকো ইশো গ্রুপ-এর পরিচালক ও ইশো’র প্রতিষ্ঠাতা রাইয়ানা হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে ডেকো ইশো গ্রুপের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইশো’র শো-রুমটি বেশ বড় পরিসরে অত্যাধুনিক সজ্জায় সজ্জিত করা হয়েছে। এই শো-রুমে এসে গ্রাহকরা নিজের বাসা যেভাবে সাজাতে চান, ঠিক সেভাবে ফার্নিচার সাজানো অবস্থায় দেখে নিতে পারবেন। কেননা এখানে ঘরের প্রতিটা রুম যেমন- ড্রয়িং, ডাইনিং, বেডরুম ইত্যাদি আলাদা আলাদাভাবে নান্দনিক সব আসবাব বসিয়ে অত্যন্ত চমৎকারভাবে সাজানো হয়েছে। ইশো’র সংগ্রহে রয়েছে লিভিং রুম, ডাইনিং রুম, বেড রুম এবং অফিস রুমের সব সংগ্রহ। ঘরের সীমাবদ্ধ জায়গার মধ্যে কীভাবে ফার্নিচার সাজালে তা জায়গার সঠিক ব্যবহার হবে এবং সুন্দর হবে সেই ব্যবস্থাও করে দেয় ইশো’র অভিজ্ঞ আর্কিটেক্টরা।

ডেকো ইশো গ্রুপের পরিচালক ও ইশো’র প্রতিষ্ঠাতা রাইয়ানা হোসেন বলেন, “ইশো সবসময় ফার্নিচারের ডিজাইনে নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে। আমরা দীর্ঘদিন যাবৎ নান্দনিক ডিজাইনের সব ফার্নিচার নিয়ে অনলাইন ভিত্তিক ব্যবসা কার্যক্রম পরিচালনা করেছি। অনলাইনে গ্রাহকপ্রিয়তা এবং গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে আমরা নতুন করে অফলাইন শো-রুম চালু করেছি। এখন থেকে গ্রাহকরা শো-রুমে এসে তাদের পছন্দ মতো ফার্নিচার দেখে ক্রয় করতে পারবে”।

ফার্নিচারের ডিজাইনে নতুনত্ব নিয়ে আসার লক্ষ্যে ২০১৭ সালে যাত্রা শুরু করে ইশো। মানুষের দৈনন্দিন জীবনে ব্যবহার্য জিনিসগুলোর গতানুগতিক ডিজাইনে পরিবর্তন এনে আধুনিক জীবনযাপনের সাথে তাল রেখে নতুনত্ব নিয়ে আসাই ইশো’র লক্ষ্য। যাত্রার শুরু থেকে অনলাইনে কার্যক্রম পরিচালনা করে আসলেও রাজধানীর বারিধারায় প্রথম অফলাইন শো-রুম চালু করার উদ্যোগ নেওয়া হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject