মহান বিজয় দিবস উপলক্ষে বিক্রয়-সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর 'আই লাভ বাংলাদেশ' গল্প প্রতিযোগিতা | অন্যদিগন্ত

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:২৬ পূর্বাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষে বিক্রয়-সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি ॥

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, এবারের বিজয় দিবস উদযাপন উপলক্ষে নিয়ে এসেছে ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার গল্পগুলো এমন কাউকে নিয়ে হতে পারে দেশের স্বাধীনতা ছিনিয়ে আনা কোনো মুক্তিযোদ্ধার, অথবা যিনি দেশের প্রতি গভীর ভালোবাসা থেকে দেশ ও মানুষের উন্নয়নে ভূমিকা রেখেছেন বা রেখে যাচ্ছেন এমন কারও। এই গল্পগুলো প্রতিযোগীর নিজের, অথবা পরিচিত বন্ধু বা আত্মীয় নিয়ে হতে পারে, যারা কী না উপরোক্ত বিষয়গুলো মধ্যে অন্তর্ভুক্ত। বিজয় দিবসকে যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে গত বছর থেকে বিক্রয় এই প্রতিযোগিতা আয়োজন করে আসছে। এই প্রতিযোগিতার ‘পাওয়ার্ড বাই পার্টনার’ হচ্ছে সাইকেল লাইফ এক্সক্লুসিভ। আজ ২৭ নভেম্বর ২০১৯, বুধবার বিক্রয় ডট কম-এর প্রধান কার্যালয়ে বিক্রয় ও সাইকেল লাইফ এক্সক্লুসিভের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই প্রতিযোগিতাটির ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন এবং সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর জেনারেল ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব।

প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা বা ভিডিও আকারে গল্প পাঠাতে পারেন। গল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যেকোনোটি হতে পারে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৬ ডিসেম্বর, ২০১৯।

সংগৃহীত গল্পগুলো থেকে সেরা পাঁচটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। বিজয়ী সেরা পাঁচ জনকে পুরস্কার হিসাবে পাবেন ১টি করে ‘সেক্টর সিরিজ’ অথবা ‘গেরিলা সিরিজ’ এর সেভেনটি ওয়ান বাইসাইকেল। এছাড়া এই প্রতিযোগিতার শীর্ষ বিজয়ীরা বিক্রয় ডট কম-এ পার্ট-টাইম লেখক হিসেবে ক্যারিয়ার গড়ার সুযোগ পাবেন এবং বিজয়ীদের বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে। আগামী ২৩ ডিসেম্বর ২০১৯ তারিখে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে।

বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, “এ বছর মহান বিজয় দিবস আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই, যারা দেশকে সত্যিই ভালোবাসেন এবং নিজেদের অবস্থান থেকে দেশের কল্যাণে কাজ করেছেন কিংবা করে যাচ্ছেন। নিজ নিজ অবস্থান থেকে কমিউনিটির জন্য ভালো কিছু করেছেন এমন মানুষদের গল্প বলার জন্য এটি চমৎকার একটি সুযোগ। তাই এখনই শুরু করুন, তাদের গল্প পাঠান এবং চলুন বাংলাদেশের ৪৯ তম বিজয় দিবসে তাঁদের প্রতি গভীরভাবে শ্রদ্ধা জ্ঞাপন করি”।

সাইকেল লাইফ এক্সক্লুসিভ-এর জেনারেল ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, “বিজয় দিবস উপলক্ষে বিক্রয় -এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতায় আমরা সহযোগী হতে পেরে খুবই আনন্দিত। যারা দেশ ও মানুষের জন্য কঠোর সংগ্রাম করছেন তাদের গল্প মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার একটি বড় প্ল্যাটর্ফম হচ্ছে এটি। আশা করছি বিজয়ীরা দেশপ্রেমের চেতনায় উজ্জীবিত ‘সেক্টর সিরিজ’ এবং ‘গেরিলা সিরিজ’ এর সেভেনটি ওয়ান বাইসাইকেল পেয়ে আনন্দিত হবেন”।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject