সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন | অন্যদিগন্ত

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৫০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন

রাশেদুল কবির অনু নারায়ণগঞ্জ থেকেঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে মানব বন্ধন করেছে উজ্জীবন সোস্যাল অর্গানাইজেশন। বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের নাসিক ১০নং ওয়ার্ডের চিত্তরঞ্জন খেলার মাঠ সংস্কারের দাবিতে বেলা ৩টার সময় এ মানব বন্ধনটি পালিত হয়। এসময় মানব বন্ধনে বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি, সাবেক জাতীয় খেলোয়াড়সহ কয়েক শতাধিক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এসময় মানব বন্ধনে আগত জনপ্রতিনিধিসহ বেশ কয়েকজন বক্তা এই মাঠ সংস্কার কাজ অব্যাহত রাখার দাবী জানিয়ে বক্তব্য প্রদান করেন। প্রথমে চিত্তরঞ্জন মাঠে এবং পরে নারায়ণগঞ্জ-আদমজী-চিটাগাংরোড সড়কের চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। এসময় প্রায় ৩০ মিনিট রাস্তা বন্ধ থাকায় উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

বক্তারা বলেন, ধীরে ধীরে বিভিন্ন এলাকার খেলার মাঠ বিলীন হয়ে যাচ্ছে। ফলে এলাকার ছেলেরা খেলাধূলার কোন সুযোগ পাচ্ছে না। চিত্তরঞ্জন মাঠে খেলাধূলা করে অনেক খেলোয়াড় তৈরী হয়েছে। তারা অনেকেই এখন জাতীয় পর্যায়ে খেলছে। ইতিমধ্যে মাঠটি সংস্কারের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন উদ্যোগ নিয়েছে। সংস্কার কাজ চলাকালীন আকষ্মিকভাবে কাজ বন্ধ করে দিয়েছে বিটিএমসি কর্তৃপক্ষ। আমরা মনে করি, মাঠটি নিয়ে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই এলাকার এতিহ্যবাহী এই মাঠটি রক্ষার দাবি জানাচ্ছি আমরা।

এদিকে এবিষয়ে কথা বলার জন্য চিত্তরঞ্জন নীট পল্লীর দায়িত্বে থাকা বিটিএমসির কর্মকর্তা জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু বলতে পারবো না। এ বিষয়ে জানতে চাইলে আমাদের চেয়ারম্যান স্যারের সঙ্গে যোগাযোগ করেন।

নাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, নাসিকের প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, কাউন্সিলর আরিফুল হক হাসান, রুহুল আমিন মোল্লা, সাবেক জাতীয় দলের ফুটবলার এস এম সালাউদ্দিন মন্ডল, সোনালী অতীত ক্লাবের সভাপতি মো: মোতালিব, সেক্রেটারী সুজন ভুইয়া, জাতীয় দলের ক্রিকেটার মো: শরীফ, সাবেক ফুটবলার, জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মহসিন ভুইয়া, যুবলীগ নেতা কামরুল হাসান বাবু প্রমুখ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject