৫ ডিসেম্বর খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতন আন্দোলন: ড. খন্দকার মোশাররফ হোসেন | অন্যদিগন্ত

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৪৭ পূর্বাহ্ন

৫ ডিসেম্বর খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতন আন্দোলন: ড. খন্দকার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিবেদক॥

সরকারি সিদ্ধান্তে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আটকে দেয়া হচ্ছে বলে মন্তব্য করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ৫ ডিসেম্বর খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে শুক্রবার আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি মুলতবি করে ৫ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। এই সময়ের মধ্যে তার শারীরিক অবস্থার প্রতিবেদন চেয়েছে আপিল বিভাগ।

এমতাবস্থায় আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার প্রতিবেদন দাখিলে বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসকদেরকে পেশার প্রতি সম্মান বজায় রেখে সঠিক প্রতিবেদন দেয়ার আহ্বান জানান ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার সঠিক প্রতিবেদন আপিল বিভাগে দিতে বিএসএমএমইউর মেডিকেল বোর্ডকে আহ্বান জানাচ্ছি।

এ সময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ৫ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসনকে মুক্তি না দিলে সরকার পতনের একদফা আন্দোলন হবে।

খন্দকার মোশাররফ বলেন, খালেদা জিয়াকে মামলার কারণে নয়, গণতন্ত্র রক্ষার আন্দোলনের কারণেই কারাগারে যেতে হয়েছে। এছাড়া দুর্নীতির সুযোগ করে দিতে সরকার বিদ্যুতের দাম বাড়াচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject