মহান বিজয়ের মাসে বীর মুক্তিযোদ্ধা সড়ক উদ্ভোধনে ইউএনও | অন্যদিগন্ত

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৩৩ পূর্বাহ্ন

মহান বিজয়ের মাসে বীর মুক্তিযোদ্ধা সড়ক উদ্ভোধনে ইউএনও

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ॥

মহান বিজয়ের মাসের প্রথম দিনে বীর মুক্তিযোদ্ধা’নুরুল আলম নামে পৌরসভার ফটিকা গার্লস স্কুল ও পশু হাসপাতাল সংযুক্ত একটি সড়ক উদ্ভোধন করা হয়েছে।রবিবার(১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক রুহুল আমিন মুক্তিযোদ্ধা নুরুল আলম সড়কটি উদ্ভোধন করেন। প্রায় ৪ যুগেরও বেশি সময় ধরে অনাবৃষ্কিত, জঙ্গল ও দখলে থাকা রাস্তা উদ্ধার করা হয়েছিল কয়েকমাস আগেই। উদ্ধারকৃত জায়গা বেহাত হওয়া রোধে ১০০ মিটার দৈঘ্যের রাস্তা এবং ড্রেইন নির্মাণের কাজ গার্লস স্কুল সড়ক এবং পশু হাসপাতাল সড়ককে সংযুক্ত করে এই নতুন সড়ক। বীর মুক্তযোদ্ধাদে সম্মানে ও তাদের স্মৃতি ধারনে বিজয়ের মাসে কৃতজ্ঞত স্বরূপ একজন বীর মুক্তিযোদ্ধার নামে নামকরণ করা হয় এই সড়ক। বীর মুক্তিযোদ্ধাগণদের উপস্থিতিতে এই সড়ক উদ্ধোধন করেন।

এসময় রুহুল আমিন বলেন, কারো ধারনা ছিলনা এটি সড়ক। দীর্ঘ কয়েক যুগ এ সড়কের জায়গা বেদখলে ছিল। অনাবিস্কৃত, জঙ্গল, ও নোংরা পরিবেশে হারিয়ে গিয়েছিল পূর্বকালের এ সড়ক। বর্তমান প্রজন্মের কেউ বলতে পারবেনা এটিও একটি মানুষ যাতায়াতের পথ। এ সড়কটি নির্মাণের ফলে আবাসিক এলাকার কয়েক হাজার বসবাসকারী লোকজন ও স্কুল কলেজের ছাত্রছাত্রীরা সহজেই যাতায়াত করতে পারবে।এখন থেকে নতুন যত সড়ক নির্মাণ করা হবে সেগুলো বীর মুক্তিযোদ্ধাদের নাম দিয়ে সড়কের নাম করণ করা হবে।

এসময় আরো উপস্থিতত ছিলেন, পৌর প্রকৌশলী বেলাল আহম্মদ খাঁন, ভূমি সহকারী কর্মকর্তা আকতার কামাল চৌধুরী, কাউন্সিলর সাঈদুল ইসলাম খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুর আলম, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিক, খাইরুল বশর, দিদারুল আলম, জয়নাল আবেদীন, কাজী ইকবাল, মোঃ ইদ্রীস, মোঃ মনির, কামাল উদ্দীন, ইউসুফ মাস্টার, আব্দুল মান্নান প্রমুখ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject