শুভেচ্ছা ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী সাইফুল ইসলামের  | অন্যদিগন্ত

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:০৩ অপরাহ্ন

শুভেচ্ছা ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী সাইফুল ইসলামের 

নিজস্ব প্রতিনিধি ॥

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন সামনেই। এই নির্বাচনকে সামনে রেখে সর্ব শ্রেণির মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সকল স্তরের মানুষের এই উৎসাহ উদ্দীপনার খোরাক হয়ে উঠেছে নোয়াখালী জেলার কৃতীসন্তান, বিশিষ্ট সমাজসেবক, সাংবাদিক ঢাকা সিটি করপোরেশন দক্ষিনের ৯ নং ওয়ার্ড কমিশনার স্বতন্ত্র পদপ্রার্থী সাইফুল ইসলাম। তিনি এলাকার হয়ে এলাকাবাসীর সেবা করতে চান।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দক্ষিনের ৯নং ওয়ার্ড কমিশনার স্বতন্ত্র পদপ্রার্থী হওয়া সাইফুল ইসলাম জহির সাংবাদিকদের কে বলেন, ব্যক্তি স্বার্থে কোন ফায়দা হাসিল নয়, জীবনের শেষ দিন পর্যন্ত জনগনের ভালোবাসা নিয়ে তাদের পাশে থেকে সেবা করতে চাই।

নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন।

সমাজের অহেলিত ও নির্যাতিত নারী সমাজের পক্ষে কাজ করতে চাই। আমাদের সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে ও যৌতুক নামক ব্যধি মুক্ত করার জন্য কাজ করব।

জনগনের সেবা করতে চাই,আমি সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকি। মানুষের কিছুটা উপকার করতে পারলে আমার আনন্দ লাগে।আমি মানুষের দুঃখ সুখের অংশীদার হতে চাই। তাই সবসময় জনতার পাশে থাকতে জনতার সেবক হতে জনপ্রতিনিধি হয়ে কাজ করা অনেক প্রয়োজন বলে মনে করি।

তিনি আরো বলেন,আমি জনসেবাকে এবাদত মনে করি। তাই আমি নির্বাচনের জয়ী হয়ে সমাজসেবায় নিয়োজিত থাকতে চাই।এই জন্য সবার কাছে দুয়া ও সহযোগীতা চাই।

এছাড়া বর্তমানে প্রচার প্রচারনার সবচেয়ে বড় মাধ্যম ফেসবুকে তাকে কমিশনার হিসেবে দেখতে চেয়ে অসংখ্য ব্যাক্তি জোরেসোরে প্রচারনা চালাচ্ছেন।

একাধিক ব্যাক্তির সাথে কথা বললে তারা জানায়, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনে সাইফুল ইসলাম জহিরকে ৯ং ওয়ার্ড কমিশনার হিসেবে যোগ্য প্রার্থী। আমরা তাকেঘিরে প্রচারণায় নেমেছি আর তাকেই নির্বাচনে কমিশনার হিসাবে দেখতে চাই।

তিনি এলাকা বাসীর সকল ধর্মের মানুষের দোয়াও সহযোগীতা কামনা করেছেন। স্বতন্ত্র পদপ্রার্থী সাইফুল ইসলামে এলাকাবাসীকে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject