সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৯:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
 সিদ্ধিরগঞ্জে ফার্মেসী খোলা রাখায় মালিকের উপর হামলা, টাকা লুট প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রীর আবু মোহাম্মদ মহসিন চৌধুরী! একজন একনিষ্ঠ সমাজ হিতৈষীর নিরবে সমাজ সেবার কীর্তিকলাপ সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা! বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক বুড়িচংয়ে গ্যারেজ ভাড়া,সিএনজি ও অটোর ভাড়া কিছুই নিবেনা কবির হোসেন বুড়িচংয়ে বিনা মূল্যে মাস্ক ও করোনা সচেতনতার লিফলেট বিতরণ পিপিই নাই প্রাইভেট চিকিৎসাও নাই;রোগীরা যাবে কোথায়? -অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী সবকিছু নিয়ে সরকার জনগণের পাশে আছে : প্রধানমন্ত্রী দেশের এই মহামারী দুর্যোগে ইতালিতে বসবাসরত পাপিয়া নামের এক বাংলাদেশী তার বাংলাদেশের বাড়ির ভাড়া মওকুফ করে দিয়েছেন।

টেকনাফে বন্ধুকযুদ্ধে নিহত ১

সাহেদুল ইসলাম সাগর, বিভাগীয় ব্যুরো চীফ,চট্টগ্রাম।

মানব পাচারে জড়িত থাকার অভিযোগে কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। আব্দুস সালাম (৩০) নামের ওই যুবক দীর্ঘদিন ধরে মানবপাচারে জড়িত। রবিবার (২৩শে ফেব্রুয়ারী) ভোররাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালামের বাড়ি টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী জুম্মাপাড়া এলাকায়।

পুলিশের দাবি,ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র,৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৯ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়েছে।ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন,”সম্প্রতি বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে হতাহতের ঘটনায় করা মামলার পলাতক আসামি আবদুস সালামসহ কয়েকজন নোয়াখালীপাড়া পাহাড়ি এলাকায় অবস্থান করছে গোপন সূত্রে তারা এমন খবর পান।এর ভিত্তিতে পুলিশের একটি দল অভিযানে গেলে অপরাধীরা তাদের টের পেয়ে এলোপাতাড়ি গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়া হয়।সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের এ ঘটনায় মানব পাচারকারীদের গুলিতে তিন পুলিশ সদস্যও আহত হন।এরা হলেন-পুলিশের এএসআই হাবিবউল্লাহ,কনস্টেবল সানি বডুয়া ও দেলোয়ার।পরে ঘটনাস্থল তল্লাশি করে একটি দেশীয় অস্ত্র.একটি এলজি,৬ রাউন্ড কার্তুজ,৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,নিহত আব্দুস সালামের বিরুদ্ধে মানবপাচার আইনে তিনটি মামলা ছিল। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144